মৃত্যুর পরে
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

এ কী অবস্থা সূর্যের আলো এত ঠান্ডা হতে পারে,
একটুও উষ্ণতা নেই তাতে!
যেন, কোটি কোটি লক্ষ কোটি অদৃশ্য বরফ মাখা তীর আমায় বিঁধছে প্রতি সেকেন্ডে...‌...।
এবার একটু একটু আরাম হচ্ছে,
ঠান্ডা কমছে...।
কিন্তু আমার দশা এমন হলো শেষমেষ?
ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছি ছাই হয়ে এদিক ওদিক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।